২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এবার হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

-

রাজধানীর পল্লবী থানায় হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে আরেকটি মামলা করা হয়েছে। আবদুর রহমান তুহিন নামে এক সাংবাদিক চাঁদাবাজির অভিযোগ এনে মামলাটি করেন। এর আগে তার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে একটি মামলায় তিনি রিমান্ডে রয়েছেন। গতকাল সন্ধ্যায় মামলাটি করা হয়।
পল্লবী থানার ওসি মো: পারভেজ ইসলাম সাংবাদিকদের বলেন, হেলেনা জাহাঙ্গীর ও জয়যাত্রার টিভির আরো কয়েকজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে মামলাটি করেন আবদুর রহমান তুহিন। তার অভিযোগটি আমরা তদন্ত করে দেখছি।

 


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল