২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পন্টুনের ধাক্কায় অল্পের জন্য রক্ষা পেল সাঙ্গুব্রিজ

দক্ষিণ চট্টগ্রামের সাঙ্গু ব্রিজে ক্রেন দিয়ে পন্টুনের পাইপ তুলে নেয়া হচ্ছে: এস এম রহমান -

নদীর প্রচণ্ড স্রোতের কারণে নোঙ্গর ছিঁড়ে একটি বড় ড্রেজারের মালামাল বহনকারী পন্টুন সাঙ্গু ব্রিজে সজোরে ধাক্কা খেয়ে আটকে গেলেও অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের অত্যন্ত গুরুত্বপূর্ণ শঙ্খনদীর উপর নির্মিত সাঙ্গুব্রিজটি। গত বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনায় ব্রিজটির তেমন ক্ষতি না হলেও আবার নদীর জোয়ার ও পাহাড়ি ঢলের পূর্বে আটকে থাকা পন্টুনটি সরিয়ে নেয়া না গেলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। জোয়ারের পানি বৃদ্ধি পাওয়ার সাথে সাথে আটকে থাকা পন্টুনটি উপরে উঠতে থাকলে ব্রিজের গার্ডার ভেঙে পড়তে পারে।
এ দিকে গতকাল সকাল থেকে পন্টুনটি সরিয়ে নেয়ার কাজ করছেন বিআইডাব্লিউটি এ কর্তৃপক্ষ।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, দোহাজারী-কক্সবাজার রেলপথ নির্মাণ প্রকল্পের প্রথম লটের কাজ করছেন তমা কনস্ট্রাকশন। সে কাজের জন্য বিআইডাব্লিউটি থেকে একটি বড় ড্রেজার আনা হয়।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল