১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরি
`

পিরোজপুরের ডিসি করোনায় আক্রান্ত

-

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। শুক্রবার জেলা প্রশাসনের মিডিয়া সেলের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
এ দিকে জেলা প্রশাসক তার নিজস্ব ফেসবুক স্ট্যাটাসে নিজেই এ খবর জানিয়ে লিখেছেন, গত ২-৩ দিন যাবৎ তিনি সামান্য সর্দি-জ¦রে ভুগছিলেন। গতকাল সকালে টেস্ট করে করোনা পজিটিভ হয়েছে। আল্লাহর রহমতে শরীর এখন ভালো আছে। গত দু-তিন দিন হালকা জ্বর ছিল। তিনি সবার দোয়া কামনা করেছেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেছেন, হোম আইসোলেশনে থাকলেও তিনি সব সময় ডিজিটাল মাধ্যমে পিরোজপুর জেলাবাসীর সেবা করে যাবেন।
করোনাভাইরাস মহামারী শুরুর পর থেকেই ডিসি আবু আলী মো: সাজ্জাদ হোসেন জেলার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। জেলার সাধারণ মানুষের জন্য করোনাকালীন স্বাস্থ্যসেবা, ত্রাণ সহায়তা, ভবঘুরে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ, অভুক্ত প্রাণীদের মাঝে খাবার বিতরণ, করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সেবাসহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছিলেন।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০৩)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)