১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরি
`

পালানোর ১৯ ঘণ্টা পর বাড়ি থেকে আসামি গ্রেফতার

-

পালানোর ১৯ ঘণ্টা পর নিজ বাড়িতেই ধরা পড়েছেন আসামি মনিরুল। গতকাল শুক্রবার বেলা ১১টায় লালপুর থানার ওসি (তদন্ত) আবু সিদ্দিকের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করে। এর আগে বৃহস্পতিবার আদালত চত্বর থেকে পালানোর পর পুলিশ তার বাগাতিপাড়ার মাছিমপুর গ্রামের বাড়ি ঘেরাও করে রাখে। পরিবার থেকে মোবাইলে তাকে আশ্বস্ত করায় বাড়িতে এলে সে পুলিশের হাতে ধরা পড়ে।
জানা গেছে, লালপুর থানার চুরির মামলায় গ্রেফতারকৃত আসামি মনিরুল ইসলাম নাটোর আদালতে পুলিশের কাছ থেকে পালিয়ে যায়। গত বৃহস্পতিবার বিকেলে নাটোর আদালত পরিদর্শকের করে সামনে এই ঘটনা ঘটে। পলাতক মনিরুল ইসলাম নাটোরের বাগাতিপাড়া উপজেলার মাছিমপুর গ্রামের আদুুল গাফফারের ছেলে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান, থানায় একটি চুরির মামলায় গত বুধবার রাতে মনিরুল ইসলামকে গ্রেফতার করা হয়। এরপর বৃহস্পতিবার মনিরুলসহ অন্য আসামিকে আদালতে পাঠানো হয়। নাটোর আদালতের সামনে পুলিশের গাড়ি থেকে আসামিদের গণনা করে নামানো হয়। এরপর আদালত পরিদর্শকের করে সামনে থেকে হাতের হ্যান্ডকাপ খুলে পালিয়ে যায় মনিরুল ইসলাম। পরে আসামি গণনার সময় তা জানতে পারেন পুলিশ সদস্যরা।
ঘটনার পর থেকেই পলাতক আসামি মনিরুল ইসলামকে গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে নামে।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০৩)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)