১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুস্থ আছেন ‘তিন ডোজ’ টিকা গ্রহণের দাবিদার না’গঞ্জের ওমর ফারুক

-

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে একসাথে করোনাভাইরাসের ‘তিন ডোজ’ টিকা নেয়া নারায়ণগঞ্জের ফতুল্লার ভুঁইগড় এলাকার সৌদিগামী যুবক ওমর ফারুককে (২৪) মেডিক্যাল টিমের সদস্য পরিচয়ে তুলে নেয়ার পর তার চিকিৎসা চলছে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) শেখ ফজিলাতুন্নেছা কনভেনশন সেন্টারে মেডিসিন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।
ডাক্তাররা বলছেন, ওই যুবক সম্পূর্ণ সুস্থ আছেন। তার মানসিক চিকিৎসার তদন্ত হচ্ছে। একসাথে ‘তিন ডোজ’ টিকা নেয়ার ঘটনা আদৌ সত্য কি না তার জন্য তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
ওমর ফারুক ফতুল্লার ভুঁইগড় এলাকার জামাল হোসেন প্রধানের ছেলে। ওমর ফারুকের চার মাস বয়সী এক ছেলে আছে। তার বাবা পেশায় সিএনজি অটোরিকশা চালক। গত সোমবার ওমর ফারুক দাবি করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে একসাথে তাকে করোনাভাইরাসের ‘তিন ডোজ’ টিকা দেয়া হয়েছে। তার বক্তব্য গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর তোলপাড় শুরু হয়। তাকে খুঁজে বের করতে তোড়জোড় শুরু হয়। গত বুধবার খোঁজ পাওয়ার পর ওই যুবককে একাধিকবার ফোন করে হাসপাতালে যেতে বলে। কিন্তু সে না গিয়ে ফোন বন্ধ করে দেয়। পরে দুপুরে ফতুল্লার ভুঁইগড়ে মেডিক্যাল টিম এসে তাকে তুলে নিয়ে যায়।
বিএসএমএমইউর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নজরুল ইসলাম গতকাল বলেন, ওমর ফারুকের সাথে কথা বলা হয়েছে। তিন ডোজ টিকা নেয়ার কথা বললেও তার হাতে কোনো চিহ্ন নেই। এই যুবকের মানসিক সমস্যা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল