২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাগরে নিখোঁজ নেজামের এখনো খোঁজ মেলেনি

-

চট্টগ্রামের বাঁশখালীতে নৌকায় উঠতে গিয়ে সাগরে নিখোঁজ নেজাম উদ্দিনের (১৯) এখনো খোঁজ মেলেনি। গত ২৮ জুলাই দুপুরে উপজেলার ছনুয়ারটেক এলাকায় সাগর পাড়ে নৌকায় উঠতে গিয়ে সে নিখোঁজ হয় বলে জানা গেছে। নিখোঁজ নেজাম উদ্দিন ছনুয়ার ৪ নম্বর ওয়ার্ডের আবু তাহেরের একমাত্র ছেলে। ওই ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম জানান, নিখোঁজ নেজাম ও তার চাচাতো ভাইসহ তিনজন জালের মাছ আনার জন্য তৈরি হয় কিন্তু ততক্ষণে সাগরের পাড়ে তীব্র জোয়ার এসে পড়ায় খুঁটিতে বাঁধা ডিঙ্গি নৌকায় ওঠার জন্য পাড় থেকে সাঁতার কাটা শুরু করে। পরে দুই ভাই নৌকায় উঠতে পারলেও নেজাম সাগরে তলিয়ে যায় বলে তিনি নিশ্চিত করেন।
বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী গতকাল বিকেলে বলেন কোস্টগার্ড ও নৌবাহিনীর সদস্যরা উদ্ধার অভিযান শুরু করবে। ইউপি সদস্য রেজাউল করিম জানান, নিখোঁজ নেজামের কোনো সন্ধান না পাওয়ায় পরিবারের সদস্যদের মধ্যে শোকের মাতম চলছে বলে জানান।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল