২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

সব মামলায় জামিন ও অন্তর্র্বর্তী আদেশের মেয়াদ বাড়ল আরো ১ মাস

-

করোনাভাইরার মহামারীর কারণে চলমান কঠোর বিধিনিষেধের মধ্যে আদালতের স্বাভাবিক বিচারিক কার্যক্রম বন্ধ থাকায় জামিন ও সব ধরনের অন্তর্র্বর্র্তী আদেশের কার্যকারিতা আরো এক মাস বাড়ানো হয়েছে।
প্রধান বিচারপতির নির্দেশে হাই কোর্ট বিভাগের রেজিস্ট্রার মো: গোলাম রব্বানী সোমবার এ বিজ্ঞপ্তি জারি করেন। করোনাভাইরাস পরিস্থিতির কারণে এর আগে আরো পাঁচবার মেয়াদ বাড়ানো হয়েছিল।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেসব মামলায় আসামিকে নির্দিষ্ট সময় পর্যন্ত জামিন প্রদান করা হয়েছে বা যেসব মামলায় উচ্চ আদালত হতে অধঃস্তন আদালতে নির্দিষ্ট সময়ের মধ্যে আত্মসমর্পণের শর্তে জামিন প্রদান করা হয়েছে বা যেসব মামলায় নির্দিষ্ট সময়ের জন্য অন্তর্বর্তীকালীন আদেশ প্রদান করা হয়েছে সেসব মামলার জামিন এবং সব ধরনের অন্তর্র্বর্তীকালীন আদেশগুলোর কার্যকারিতা গত ২৭ জুনের বিজ্ঞপ্তির ধারাবাহিকতায় পরবর্তী এক মাস পর্যন্ত বর্ধিত হয়েছে মর্মে গণ্য হবে।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল