২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

মধ্যনগর থানাকে উপজেলা গঠনের সিদ্ধান্ত নেয়ায় প্রধানমন্ত্রীকে মুসলিম লীগের সভাপতির অভিনন্দন

-

সুনামগঞ্জের মধ্যনগর থানাকে উপজেলা গঠন করার সিদ্ধান্তের জন্য বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি, সুনামগঞ্জ-১ আসন ধর্মপাশা জামালগঞ্জ মধ্যনগরের সাবেক এমপি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এক বিবৃতি দিয়েছেন।
সুজা বলেন সুনামগঞ্জ মধ্যনগরের দীর্ঘ দিনের দাবি উপজেলায় রূপান্তরিত করা, আমি সংসদ সদস্য থাকাকালে বিভিন্ন পর্যায়ে চেষ্টা করেছি। মধ্যনগরকে উপজেলা গঠন করার সিদ্ধান্ত নিয়ে এলাকার জনগণের দীর্ঘ দিনের দাবি পূরণ করায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নানসহ মন্ত্রিপরিষদের সব সদস্যকে জানাই আন্তরিক অভিনন্দন এবং মহান আল্লাহর দরবারে তাদের দীর্ঘায়ু কামনা করি। বিজ্ঞপ্তি।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল