১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়া যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু

-

ব্রাহ্মণবাড়িয়ায় কারাগারের আমির উদ্দিন (৮৫) নামে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত এক কয়েদির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে ২৫০ শয্যা হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। আমির উদ্দিন নায়ায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মৃত কফিল উদ্দিনের ছেলে। তিনি ২০২০ সাল থেকে একটি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে ছিলেন।
আমির উদ্দিনের ছেলে সুমন মিয়া জানান, সকালে কারাগার থেকে ফোন দিয়ে জানানো হয় আমার বাবা মারা গেছেন। খবর পেয়ে আমি এসেছি উনার লাশ নিয়ে যেতে।
গত বছর করোনার লকডাউনের পর থেকে উনার সাথে আর দেখা হয়নি। প্রতি শুক্রবার তিনি ফোনে বাড়িতে কথা বলতেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের জেল সুপার ইকবাল হোসেন জানান, আমির উদ্দিন একটি হত্যা মামলায় যাবজ্জীবন ৩০ বছরের সাজাপ্রাপ্ত কয়েদি ছিলেন। গত সোমবার রাতে তার বুক ব্যথা শুরু হলে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত পৌনে ২টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল