০২ আগস্ট ২০২১
`

করোনা প্রাদুর্ভাবের মধ্যেও ঢাকা রাজশাহী রুটে ফ্লাইট চলছে

-

রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যেও ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও বেসরকারি দু’টি এয়ারলাইন্সের ফ্লাইট চলাচল করছে। যদিও এয়ারলাইন্সগুলোর পক্ষ থেকে বলা হচ্ছে, সিভিল এভিয়েশনের দেয়া সব শর্ত মেনেই তারা অভ্যন্তরীণ এই রুটে ফ্লাইট চালাচ্ছেন। তবে তুলনামূলকভাবে রাজশাহী রুটে যাত্রী সংখ্যা কম। গতকাল বুধবার বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (জনসংযোগ) মো: কামরুল ইসলাম নয়া দিগন্তকে জানান, ঢাকা-রাজশাহী-ঢাকা, ঢাকা-চট্টগ্রামসহ অভ্যন্তরীণ সব রুটেই স্বাস্থ্যবিধি মেনে তাদের ফ্লাইট চলাচল করছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যতক্ষণ পর্যন্ত সিভিল এভিয়েশনের অনুমতি রয়েছে ততক্ষণ পর্যন্ত ফ্লাইট চলাচল অব্যাহত থাকবে। অগ্রিম টিকিটও বিক্রি হচ্ছে বলে জানান তিনি।
গতকাল বিকেলে সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার কমোডর এম মফিদুর রহমানের বক্তব্য নিতে যোগাযোগ করা হলে তিনি টেলিফোন ধরেননি।
উল্লেখ্য, রাজশাহী মেডিক্যাল চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার সকাল ৯টা থেকে গতকাল বুধবার সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে এই ১৬ জন মারা যান। এদের মধ্যে আটজন করোনায়, আটজন উপসর্গে এবং একজন করোনামুক্ত হওয়ার পর মারা গেছেন। এই ১৬ জনের মধ্যে আটজনেরই বাড়ি করোনার হটস্পট রাজশাহী জেলায়। এ ছাড়া বাকিদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের তিনজন, নওগাঁয় দু’জন, নাটোরের দু’জন এবং ঝিনাইদহের একজন রয়েছে।



আরো সংবাদ