০২ আগস্ট ২০২১
`

ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার স্ট্যাটাস দেয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষার্থী গ্রেফতার

-

ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার উদ্দেশ্যে স্ট্যাটাস দিয়েছেন গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থী। এতে ওই শিক্ষার্থীর নামে মামলা হলে পুলিশ তাকে গ্রেফতার করে। ফেসবুকে স্ট্যাটাস দেয়া ওই শিক্ষার্থীর নাম ফয়সাল আহমেদ মীনা। তিনি বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র এবং গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া বাজার এলাকার আলমগীর মীনার ছেলে।
শিক্ষার্থীর বাবার কাছ থেকে জানা যায় যে, তার ছেলের মানসিক সমস্যা আছে। ওই শিক্ষার্থীর বাবা আলমগীর মীনা বলেন, আমার ছেলে গত ২০১৪ সাল থেকে মানসিক রোগে ভুগছে। তাকে আমি ঢাকার মানসিক রোগী চিকিৎসক মহিত কামাল, জিল্লুল কামাল, খুলনার ফরিদুজ্জামান ও গোপালগঞ্জের মাহাবুর রহমানকে দিয়ে চিকিৎসা করিয়েছি। ওষুধ খেলে সে ভালো থাকে। ওষুধ খাওয়া বন্ধ করে দিলেই উল্টাপাল্টা করে। গত ১ মাস ধরে সে ওষুধ খাচ্ছে না। তাই ফেসবুকে এ ধরনের কথা বলে আমাদের বিপদে ফেলেছে। এ ঘটনায় মামলা হলে গোপালগঞ্জ জেলা পুলিশ তাকে গ্রেফতার করে।

 



আরো সংবাদ


সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে ডা: জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা এফডিএসআরের প্রধানমন্ত্রী ইয়াসিনের পদত্যাগের দাবিতে রাজপথে মাহাথির-আনোয়ার অবৈধ পথে ভারত যাওয়া ১০ বাংলাদেশীকে হস্তান্তর করেছে বিএসএফ পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ আজারবাইজানের আমি মিডিয়া ট্রায়ালের শিকার, বিবৃতিতে শিল্পা চীনে করোনার বিস্তার নিয়ে গভীর উদ্বেগ, উহানে আবার সংক্রমণ ইসরাইলি সৈন্য থেকে রাইফেল নিয়ে ফিলিস্তিনিদের গুলি ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু

সকল