২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সিআইপি মুছা মিয়ার দাফন সম্পন্ন

-

শ্রদ্ধা ও ভালোবাসার মধ্য দিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা, সিনিয়র সিটিজেন কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান মো: মুছা মিয়া সিআইপির নামাজে জানাজা শেষে গতকাল পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।
মুছা মিয়ার মৃত্যুতে রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গন, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করেছেন।
মুছা মিয়া গত শনিবার ভোর সোয়া ৬টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। দীর্ঘদিন তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। গতকাল বাদ জোহর কুলিয়ারচর সরকারি কলেজ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, কিশোরগঞ্জ-৪ (অষ্টগ্রাম-মিঠামইন-ইটনা) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলি) আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম, কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জজকোর্টের পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হকসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিরা অংশ নেন।

 


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল