২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইসলামী ব্যাংকের সাবেক এসভিপি সৈয়দ নাছির উদ্দিনের ইন্তেকাল

-

ইসলামী ব্যাংক লিমিটেডের সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (এসভিপি) সৈয়দ নাছির উদ্দিন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার মধ্যরাতে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘ দিন ধরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন এবং ব্যাংক থেকে আগে ভাগেই অবসরে যান বলে জানা গেছে। তিনি স্ত্রী, পাঁচ ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
মরহুম সৈয়দ নাছির উদ্দিন ইসলামী ব্যাংকের প্রথম ব্যাচের প্রবেশনারী অফিসার হিসেবে যোগ দেন। সর্বশেষ আগ্রাবাদ করপোরেট শাখার ম্যানেজার ও এসভিপি হিসেবে ২০১৩ সালে অবসরে যান। মরহুমের গ্রামের বাড়ি ফেনী জেলার শর্শদী হলেও বেড়ে উঠেন চট্টগ্রাম বন্দর আবাসিক এলাকায়।
গতকাল রোববার বাদ জোহর চট্টগ্রামের অক্সিজেন এলাকায় মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বিকেলে চট্টগ্রাম বন্দর এলাকায় দ্বিতীয় জানাজার নামাজ শেষে সেখানেই তাকে দাফন করা হয়। উভয় জানাজায় মরহুমের বিপুল সংখ্যক সতীর্থ শরীক হন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল