২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক ছাত্রদল নেতা সাইফুল গুলিবিদ্ধ

-

নগরীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের দাবি, গুলিবিদ্ধ সাইফুল তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও ১৮ মামলার আসামি। সাইফুলের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, তিনটি গুলি ও তিনটি গুলির খোসা জব্দ করা হয়েছে দাবি করেছে পুলিশ।
তবে সাইফুলের ছোট ভাই কামরুল ইসলাম নয়া দিগন্তের কাছে দাবি করেছেন, বুধবার রাতে অক্সিজেন এলাকা থেকে কোনো ওয়ারেন্ট ছাড়া বায়েজিদ থানা পুলিশ সাইফুলকে গ্রেফতার করেন। পরে আরেফিন নগর এলাকায় নিয়ে গিয়ে বাম পায়ে গুলি করে। তার অবস্থা আশঙ্কাজনক।
বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুজ্জামান নয়া দিগন্তকে বলেন, রাতে এশিয়ান হাইওয়ে লিংক রোডে এশিয়ান উইম্যান ইউনিভার্সিটির গেটের দক্ষিণ-পশ্চিমে পুলিশের অস্থায়ী চেকপোস্ট বসানো হয়েছিল। সেখানে অতর্কিতে গুলিবর্ষণের পর উভয়পক্ষে বন্দুকযুদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় সাইফুলকে গ্রেফতার করা হয়।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন

সকল