২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
দিনাজপুর চেম্বারের নির্বাচন

হুমায়ুন ফারুক পরিষদের ১৫ ও রফিকুল ইসলাম পরিষদের ৩ জন বিজয়ী

-

দিনাজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০২১-২২ ও ২০২২-২৩ সালের জন্য দ্বিবার্ষিক নির্বাচনে রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম পরিষদ থেকে ১৫ জন এবং রফিকুল ইসলাম পরিষদ থেকে তিনজন নির্বাচিত হয়েছেন।
চেম্বার নির্বাচনকে কেন্দ্র করে গত ১৫ দিন দিনাজপুরে ব্যবসায়ী মহলে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছিল। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনকে কেন্দ্র করে দিনাজপুর শহরের উত্তরাংশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। দিনাজপুর শহর ও উপজেলা শহরগুলো ব্যানারে ছেয়ে যায়। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা বিভিন্ন উপজেলা থেকে আগত ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। দুই হাজার ৬০২ জন ভোটারের মধ্যে দুই হাজার ২৭৩ জন ভোট প্রদান করেন। দিনভর নির্বাচন শেষে রাত ১২টায় ফলাফল ঘোষণা পর্যন্ত শত শত ব্যবসায়ী তথা ভোটার ভোট কেন্দ্রের বাইরে অপেক্ষা করেন।
এর আগে ঐতিহ্যবাহী দিনাজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের নির্বাচন করোনাজনিত কারণে অনুষ্ঠিত হয়নি। সবশেষে গত শনিবার অনুষ্ঠিত নির্বাচনে দুই বছরের জন্য নির্বাচিত প্রতিনিধিরা হলেনÑ হুমায়ুন ফারুক পরিষদের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, মোসাদ্দেক হোসেন পাপপু, জর্জিস আনাম, সুজা উর রব চৌধুরী, মোসাদ্দেক হোসেন, শামীম কবির, সৈয়দ সাগির আহম্মেদ, প্রতাপ কুমান সাহা পানু, আখতারুজ্জামান জুয়েল, সাহেদ রিয়াজ পিম, রাহবার কবির পিয়াল, মো: মোফাজ্জল হোসেন, জহির শাহ, মো: জহির খান, মো: সানোয়ার হোসেন এবং রফিকুল ইসলাম পরিষদ থেকে সহিদুর রহমান পাটোয়ারী মোহন, মানবেন্দ্র দাস মনোজ ও মোকাররম হোসেন। করোনায় স্বাস্থ্যবিধি মেনে ভোট গ্রহণ করার লক্ষ্যে চেম্বার ভবনের পরিবর্তে স্থানীয় সারদ্দেশ্বরী উচ্চ বালিকা বিদ্যালয়ে ভোট অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement

সকল