২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
প্রধানমন্ত্রীকে কটূক্তি

টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রকে আ’লীগ থেকে বহিষ্কার

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করায় টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ বিষয়টি নিশ্চিত করেছেন।
গতকাল রোববার দুপুরে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি স্বাক্ষরিত এক চিঠিতে এই বহিষ্কারের কথা জানানো হয়। হাফিজুর রহমান স্বপন টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।
স্থানীয় সূত্র জানায়, গত ৫ জুন প্যানেল মেয়র হাফিজুর রহমান শহরের আকুরটাকুর এলাকায় একটি জমি পরিমাপকে কেন্দ্র ওই জমির মালিকের জামাতার সাথে মোবাইল ফোনে কথা বলার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করেন। তার ওই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।
প্রধানমন্ত্রীর্কে কটূক্তির কারণে হাফিজুরের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এ ছাড়া মোবাইল ফোনে হুমকি দেয়ার ঘটনায় শহরের আকুরটাকুর এলাকার মফিজুর রহমান টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
জানা যায়, হাফিজুর প্রথমে ছাত্রদল ও পরে বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন। ২০১৪ সালের জুন মাসে তিনি আওয়ামী লীগে যোগ দিয়ে প্রথমে শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পরে সহসভাপতির পদ পান।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল