২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি নেতা শামসুল হকের মাগফিরাত কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির দোয়া মাহফিল

-

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মরহুম শামসুল হকের রূহের মাগফিরাত কামনায় এক দোয়া মাহফিল গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। মহানগর বিএনপির উদ্যোগে বাদ জোহর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে মরহুম শামসুল হকের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। পাশাপাশি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনা এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সি: যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মিয়া ভোলা, সৈয়দ আজম উদ্দীন, কাজী বেলাল উদ্দীন, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান, সদস্য জাহাঙ্গীর আলম দুলাল, আবুল হাশেম, এস এম আবুল ফয়েজ, মনজুর আলম চৌধুরী মঞ্জু, মো: কামরুল ইসলাম, কেন্দ্রীয় শ্রমিকদলের উপদেষ্টা শামসুল আলম (ডক), শেখ নুরুল্লাহ বাহার, এম এ হাশেম রাজু, থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী, মামুনুল ইসলাম হুমায়ুন, মো: সেকান্দর, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন জিয়া, নুর হোসাইন, নগর বিএনপি নেতা মাহবুবুল হক, হামিদ হোসাইন, এম আই চৌধুরী মামুন, এ কে এম পেয়ারু প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি

সকল