১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মহসিন সরকারের ইন্তেকাল

-

জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় যুব সংহতির আহ্বায়ক মো: মহসিন সরকার (৬৩) গত বুধবার সকালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার এক ছেলে, দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রয়েছে। মহসিন সরকার গত ২৮ মে রাতে নিজ বাসায় স্ট্রোক করেন। পরের দিন তাকে শেরেবাংলা নগর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। গতকাল বাদ আসর কুমিল্লার চান্দিনা উপজেলায় এতবারপুর ছায়কট চিলোড়া গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মোজাফফর ন্যাপের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র সমিতির মাধ্যমে তিনি ছাত্র রাজনীতি শুরু করেন। তিনি ছাত্র সমিতির সভাপতির দায়িত্ব পালন করেন এবং ছাত্র সংগ্রাম পরিষদের অন্যতম নেতা ছিলেন।
জাতীয় পার্টির শোক : মহসিন সরকারের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার ও ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ করেন। পৃথক পৃথক বিবৃতিতে জাতীয় যুব সংহতি, জাতীয় ছাত্র সমাজ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় শ্রমিক পার্টির নেতৃবৃন্দ মহসিন সরকারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল