২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আগামী বছর আসছে কোহলিবিহীন ভারত

-

প্রায় ৭ বছর পর দ্বিপক্ষীয় সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসতে পারে ভারত। তবে আগামী বছরের নভেম্বরের এ ট্যুরে আসছেন না বিরাট কোহলি। আইসিসির এফটিপি অনুযায়ী, ২০২২ সালের নভেম্বরে দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে বাংলাদেশে আসার কথা ভারতের। সর্বশেষ ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসেছিল ভারতীয় জাতীয় দল। ওই বছর পূর্ণ শক্তির ভারতের বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছিল মাশরাফিবাহিনী। সিরিজে বল হাতে চমক দেখিয়েছিলেন ‘কাটার মাস্টার’ খ্যাত মোস্তাফিজুর রহমান।
এফটিপি অনুযায়ী, ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের আসন্ন ওয়ানডে সিরিজ শেষে আইসিসি টি-২০ বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া (টি-২০), ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। টি-২০ বিশ্বকাপের পর টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। এ ছাড়াও ২০২৩ সালের জানুয়ারি পর্যন্ত ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ, আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজ এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশের।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল