০৩ আগস্ট ২০২১
`

দেশ-বিদেশে কোহলিদের ২৪ দিনের কোয়ারেন্টিন

-

ইংল্যান্ডে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংলিশদের বিপক্ষে সিরিজের জন্য ভারতীয় দলকে কঠিন কোয়ারেন্টিন প্রক্রিয়া অনুসরণ করতে হবে। শুরুতে দেশে দুই সপ্তাহ কোয়ারেন্টিনে থাকতে হবে তাদেরকে। এরপর ইংল্যান্ডে গিয়ে কোয়ারেন্টিন ১০ দিনের।
দেশে দুই সপ্তাহের কোয়ারেন্টিন শুরু বুধবার থেকেই। মুম্বাইয়ের একটি হোটেলে হবে এই কোয়ারেন্টিন। অবশ্য দলের যারা মুম্বাইয়েই থাকেন, তাদের হোটেল কোয়ারেন্টিন শুরু আগামী সোমবার থেকে। তবে বুধবার থেকে তাদেরও কঠোর হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। অধিনায়ক বিরাট কোহলি, সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে, রোহিত শর্মা, কোচ রবি শাস্ত্রীরা থাকেন মুম্বাইয়ে।
হোটেলে ওঠার আগে এবং ইংল্যান্ডের পথে উড়াল দেয়ার আগে দফায় দফায় কোভিড পরীক্ষা করানো হবে ইংল্যান্ড সফরের বহরের সবার। ২ জুন চার্টার্ড ফ্লাইটে মুম্বাই থেকে সাউদাম্পটন যাবে দল। সেখানেই আগামী ১৮ জুন থেকে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত।
সাউদাম্পটনে ১০ দিনের কোয়ারেন্টিনে অবশ্য নিজেদের মধ্যে অনুশীলন করতে পারবেন তারা। সেখানে স্টেডিয়াম কমপ্লেক্সেই টিম হোটেল থাকায় এই সুবিধা মিলবে।

কোহলিদের পাশাপাশি একই প্রক্রিয়ার ভেতর দিয়ে যেতে হবে ভারতের মেয়েদের দলকেও। একই চার্টার্ড ফ্লাইটে ইংল্যান্ডে যাবে দুই দল।



আরো সংবাদ