০৩ আগস্ট ২০২১
`

যাত্রাবাড়ীতে প্যাকেজিং কারখানায় অগ্নিকাণ্ড ৪-৫ কোটি টাকার ক্ষতি

-

রাজধানীর যাত্রাবাড়ীতে একটি প্যাকেজিং কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে চার থেকে পাঁচ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। গত রোববার রাতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে এস ডি কে প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং কারখানায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে মুহূর্তের মধ্যে পুরো কারখানায় আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় সাত ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
কারখানার মালিক গোলাম সারওয়ার স্বপন কণ্ঠে নয়া দিগন্তকে বলেন, ঈদের ছুটি থাকার কারণে কারখানায় কোনো শ্রমিক না থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তবে আগুনে প্রায় চার থেকে পাঁচ কোটির টাকার ক্ষতি হয়ে গেছে। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, আমার সব শেষ হয়ে গেছে।
বাংলাদেশ প্যাকেজিং মালিক কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম আশিক ও সাংগঠনিক সম্পাদক মইনুদ্দীন মামুন নয়া দিগন্তকে বলেন, এ ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতিতে বাংলাদেশ প্যাকেজিং মালিক কল্যাণ পরিষদ দুঃখ প্রকাশ করছে। অগ্নিকাণ্ডে ক্ষতির পরিমাণ প্রায় চার থেকে পাঁচ কোটি টাকা বলে ধারণা করে তারা বলেন, ক্ষতিগ্রস্ত কারখানাকে আর্থিক সাহায্যসহ যেকোনো ধরনের সহযোগিতা করতে আমরা প্রস্তুতি আছি।
যাত্রাবাড়ী থানার এস আই মনির হোসেন নয়া দিগন্তকে বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে। তদন্ত চলছে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। তদন্ত শেষে আমরা বলতে পারব কী পরি

 



আরো সংবাদ