২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বরগুনা জেলা শ্রমিকদল সভাপতির ইন্তেকাল

-

বরগুনা জেলা শ্রমিকদল সভাপতি ও কেন্দ্রীয় সদস্য গোলাম হায়দার হাদি গতকাল মঙ্গলবার সকাল ১০টায় পৌর শহরের চলকলোনি বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি দুই ছেলে, এক মেয়ে ও স্ত্রী রেখে গেছেন।
তার প্রথম নামাজে জানাজা বিকেল ৪টায় শহরের আবুল হোসেন ঈদগাহ মাঠে ও দ্বিতীয় নামাজে জানাজা বিকেল সাড়ে ৫টায় গ্রামের বাড়ি কেওড়াবুনিয়া ইউনিয়নের সিংড়াবুনিয়া মীরা বাড়িতে অনুষ্ঠিত হয়। এর পর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় বিএনপির সহসম্পাদক শ্রম ফিরোজ উজ জামান মামুন মোল্লা, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম জুয়েলসহ জেলা শ্রমিকদলের ১০টি ইউনিটের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল