২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মিডিয়ার ওপর ইসরাইলি বর্বরতার নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব

-

ইসরাইলের নিষ্ঠুরতা এবং গাজায় বিভিন্ন গণমাধ্যম, এপি, আলজাজিরাসহ বিভিন্ন মিডিয়ার ভবনকে লক্ষ্য করে বিমান হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব (জেপিসি)।
সোমবার জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইলিয়াস খানের সঞ্চালনায় এক ভার্চুয়াল সভায় জেপিসির নেতারা এই নিন্দা প্রকাশ করেন। ইসরাইলি হামলায় আলজাজিরা ও এপির কার্যালয় হিসেবে ব্যবহৃত ১২ তলা ভবনটি ধ্বংস করে দেয়া হয়েছে। এই ভার্চুয়েল সভায় জেপিসির নেতারা ফিলিস্তিনে ইসরাইলি বর্বরতার সামগ্রিক দিকগুলো নিয়ে আলোচনা করেন এবং ফিলিস্তিনি জনগণের প্রতি সংহতি প্রকাশ করেন।
জেপিসির নেতারা ইসরাইলি হামলায় নিহতদের প্রতি শোক প্রকাশ করেন। জাতীয় প্রেস ক্লাব এ বিষয়ে জড়িত সবাইকে গণমাধ্যম এবং ফিলিস্তিনি জনগণের সুরক্ষা, নিরাপত্তা এবং শান্তি নিশ্চিত করার আহ্বান জানায়।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল