২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিডিয়ার ওপর ইসরাইলি বর্বরতার নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব

-

ইসরাইলের নিষ্ঠুরতা এবং গাজায় বিভিন্ন গণমাধ্যম, এপি, আলজাজিরাসহ বিভিন্ন মিডিয়ার ভবনকে লক্ষ্য করে বিমান হামলার তীব্র নিন্দা জানিয়েছে জাতীয় প্রেস ক্লাব (জেপিসি)।
সোমবার জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইলিয়াস খানের সঞ্চালনায় এক ভার্চুয়াল সভায় জেপিসির নেতারা এই নিন্দা প্রকাশ করেন। ইসরাইলি হামলায় আলজাজিরা ও এপির কার্যালয় হিসেবে ব্যবহৃত ১২ তলা ভবনটি ধ্বংস করে দেয়া হয়েছে। এই ভার্চুয়েল সভায় জেপিসির নেতারা ফিলিস্তিনে ইসরাইলি বর্বরতার সামগ্রিক দিকগুলো নিয়ে আলোচনা করেন এবং ফিলিস্তিনি জনগণের প্রতি সংহতি প্রকাশ করেন।
জেপিসির নেতারা ইসরাইলি হামলায় নিহতদের প্রতি শোক প্রকাশ করেন। জাতীয় প্রেস ক্লাব এ বিষয়ে জড়িত সবাইকে গণমাধ্যম এবং ফিলিস্তিনি জনগণের সুরক্ষা, নিরাপত্তা এবং শান্তি নিশ্চিত করার আহ্বান জানায়।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল