১৩ জুন ২০২১
`

পথশিশুদের মাঝে জামায়াতের ঈদ উপহার বিতরণ

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ গতকাল রাজধানীর কদমতলী জুরাইন রেলগেট বস্তি এলাকায় অবহেলিত শতাধিক পথশিশুর মাঝে ঈদ উপহার তুলে দেন। এ ছাড়া রাজধানীর শাহজাহানপুর এলাকায় হিন্দু-বৌদ্ধসহ ভিন্নধর্মাবলম্বীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। কদমতলী পশ্চিম থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত রাজধানীর কদমতলী জুরাইন রেলগেট বস্তি এলাকায় স্কুলছাত্র, পথশিশু ও সুবিধাবঞ্চিতদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
এ দিকে নগরীর শাহজাহানপুর থানা জামায়াতের উদ্যোগে রাজধানীর শাহজাহানপুরে প্রধান অতিথি থেকে ভিন্নধর্মাবলম্বী মানুষের মাঝেও ড. মাসুদ খাদ্যসামগ্রী বিতরণ করেন। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও শাহজাহানপুর থানা আমির মুহাম্মদ শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি সরোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ শামসুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শেখ শরিফ উদ্দিন আহমদ। বিজ্ঞপ্তি।

 



আরো সংবাদ


ভারতে ৭০ দিনের মধ্যে আক্রান্ত সর্বনিম্ন, কমলো দৈনিক মৃত্যুও বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ২, তীব্র যানজট কানাডার সেই মুসলিম পরিবারের জানাজায় মানুষের ঢল ভিয়েনা আলোচনার সব পক্ষ সফল উপসংহারে পৌঁছাতে চায় রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা

সকল