২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনার মধ্যেই ভোটের পক্ষে ইসি

-

দেশে করোনা মহামারীর দ্বিতীয় ঢেউয়ের চলমান পরিস্থিতিতেও দেশে সব নির্বাচন আয়োজন করতে চায় নির্বাচন কমিশন (ইসি)। তবে এই নির্বাচন আয়োজনের ব্যাপারে ঈদের পর আগামী ১৯ মে কমিশন সভায় সিদ্ধান্ত নেয়া হবে। গতকাল ইসির এক বৈঠকে এ আলোচনা হয়েছে বলে জানান ইসির অতিরিক্ত সচিব। রাজধানীর আগারগাঁওস্থ নির্বাচন ভবনে অনুষ্ঠিত ইসির বৈঠক শেষে অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ সাংবাদিকদের বলেন, সব নির্বাচন আমরা কনটিনিউ (চলমান) করব, করোনা পরিস্থিতি যতই খারাপ হোক না কেন। আমাদের নির্বাচন করতেই হবে।
জাতীয় সংসদের লক্ষ্মীপুর-২ ও সিলেট-৩ আসনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) ক্ষমতার পরবর্তী ৯০ দিনও পার হয়ে গেছে। আমরা চাচ্ছি কমিশন একমত হলে এসব নির্বাচন সম্পন্ন করে ফেলব।

 


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল