১৩ জুন ২০২১
`

করোনার মধ্যেই ভোটের পক্ষে ইসি

-

দেশে করোনা মহামারীর দ্বিতীয় ঢেউয়ের চলমান পরিস্থিতিতেও দেশে সব নির্বাচন আয়োজন করতে চায় নির্বাচন কমিশন (ইসি)। তবে এই নির্বাচন আয়োজনের ব্যাপারে ঈদের পর আগামী ১৯ মে কমিশন সভায় সিদ্ধান্ত নেয়া হবে। গতকাল ইসির এক বৈঠকে এ আলোচনা হয়েছে বলে জানান ইসির অতিরিক্ত সচিব। রাজধানীর আগারগাঁওস্থ নির্বাচন ভবনে অনুষ্ঠিত ইসির বৈঠক শেষে অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ সাংবাদিকদের বলেন, সব নির্বাচন আমরা কনটিনিউ (চলমান) করব, করোনা পরিস্থিতি যতই খারাপ হোক না কেন। আমাদের নির্বাচন করতেই হবে।
জাতীয় সংসদের লক্ষ্মীপুর-২ ও সিলেট-৩ আসনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) ক্ষমতার পরবর্তী ৯০ দিনও পার হয়ে গেছে। আমরা চাচ্ছি কমিশন একমত হলে এসব নির্বাচন সম্পন্ন করে ফেলব।

 



আরো সংবাদ


রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা দুর্ধর্ষ বেলজিয়াম, পাত্তাই পেল না রুশ ব্রিগেড ভালো আছেন এরিকসেন, ফিনল্যান্ড জিতল ১ গোলে

সকল