১৯ জুন ২০২১
`

রাজশাহীর আ’লীগ নেতা মেরাজ মোল্লার ইন্তেকাল

-

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ আসনের সাবেক এমপি মুক্তিযোদ্ধা মেরাজ উদ্দিন মোল্লা (৭৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত রোববার রাত সাড়ে ৯টার দিকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি মারা যান। তিনি স্ত্রী, চার ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক রেজাওয়ানুল হক পিনু সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গত ৩০ এপ্রিল বিকেলে অসুস্থ হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে ৩ মে জরুরি ভিত্তিতে বাংলাদেশ বিমানবাহিনীর একটি এমআই১৭১এসএইচ হেলিকপ্টারে রাজশাহী থেকে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। মেরাজ উদ্দিন মোল্লা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তবে সর্বশেষ পরীক্ষায় তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল বলে পারিবারিক সূত্র জানিয়েছে।
তিনি স্বাধীনতা পরবর্তীকালে নওহাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, দুইবার পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ২০০৮ সালে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি ছিলেন। তার মৃত্যুতে রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।



আরো সংবাদ