২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিএমপির ৮ এসি পদে রদবদল এডিসির পদায়ন

-

চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (এসি) পর্যায়ের আট কর্মকর্তাকে বিভিন্ন পদে রদবদল করা হয়েছে। সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক আদেশে গত বৃহস্পতিবার এই রদবদল আনা হয়।
নতুন এই আদেশে সহকারী কমিশনার থেকে অতিরিক্ত উপকমিশনার পদে সদ্যপদোন্নতিপ্রাপ্ত তিনটি পদে পদায়ন করা হয়েছে। কোতোয়ালি জোনের সহকারী কমিশনার নোবেল চাকমার স্থলে সিএমপি কমিশনারের স্টাফ অফিসার মো: মুজাহিদুল ইসলামকে পদায়ন করা হয়েছে। বন্দর জোনের সহকারী কমিশনার কীর্তিমান চাকমার স্থলে কাজী মো: তারেক আজিজকে পদায়ন করা হয়েছে। ডবলমুরিং জোনে শ্রীমা চাকমার স্থলে পদায়ন করা হয়েছে মাহমুদুল হাসান মামুনকে।
এছাড়াও চকবাজার জোনের সহকারী কমিশনার মুহাম্মদ রইসুল ইসলামকে ডিবি-দক্ষিণ বিভাগে বদলি করার পাশাপাশি তাকে ডিবি-পিআর অ্যান্ড আইসিটি বিভাগে অতিরিক্ত দায়িত্ব পালন করতে বলা হয়েছে। রইসুল ইসলামের স্থলে ডিবি-দক্ষিণের কামরুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। পাহাড়তলী জোনের মো: আরিফ হোসেন ডিবি-উত্তর বিভাগে বদলি করে তার স্থলে দেয়া হয়েছে মুকুল চাকমাকে। সিএমপি কমিশনারের স্টাফ অফিসার পদে পদায়ন করা হয়েছে ডিবি-উত্তর বিভাগের সহকারী কমিশনার মো: দেলোয়ার হোসেনকে।
পুলিশ সদর দফতরের এক আদেশে অতিরিক্ত উপকমিশনার পদে সদ্যপদোন্নতিপ্রাপ্তদের মধ্যে কেবল নোবেল চাকমাকে সিএমপিতে রাখা হয়েছে। দেবদূত মজুমদারকে ময়মনসিংহের মুক্তাগাছায় দ্বিতীয় এপিবিএনে অতিরিক্ত পুলিশ সুপার পদে, পরিত্রাণ তালুকদারকে নরসিংদী সদরে, শ্রীমা চাকমাকে নোয়াখালী পিটিসিতে এবং কীর্তিমান চাকমাকে নৌপুলিশে পদায়ন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement