২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আহসান উল্লাহ মাস্টারের শাহাদাতবার্ষিকী পালন ষ

-

গাজীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য বিশিষ্ট শ্রমিকনেতা স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাস্টারের ১৭তম শাহাদাতবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল শুক্রবার ঢাকা ও গাজীপুরসহ বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল মিলাদ ও দোয়া মাহফিল, ইফতার, তবারক বিতরণ, স্মরণ সভা প্রভৃতি। শুক্রবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের ৩৯নং ওয়ার্ডের হায়দরাবাদ গ্রামে স্বাস্থ্যবিধি মেনে শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবরে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। বিকেলে মিলাদ ও দোয়া মাহফিল, ইফতার, তবারক বিতরণ ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার রাতে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং ফাতেহা পাঠ করেন মরহুমের ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। শুক্রবার বিকেলে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আকম মোজাম্মেল হক মেহের আফরোজ চুমকি এমপি, সকালে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো: জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, মহি উদ্দিন মহি, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ^বিদ্যালয়ের প্রফেসর ড. মো: গিয়াস উদ্দীন মিয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ এবং ফাতেহা পাঠ করেন। বিকেলে টঙ্গীর কাদেরীয়া স্কুল মাঠে ইফতার বিতরণ করেন যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা।


আরো সংবাদ



premium cement