২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
বিএফইউজে ও ডিইউজের দাবি

টালবাহানা না করে খালেদা জিয়ার উন্নত চিকিৎসার ব্যবস্থা নিন

-

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতিশীল পরিস্থিতিতে গভীর উৎকণ্ঠা প্রকাশ করে অবিলম্বে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে দাবি জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমীন রোকন এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম। বিদেশে চিকিৎসার অনুমতি প্রশ্নে যাছাই-বাছাইয়ের নামে কালক্ষেপণের কৌশল পরিহার করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দ।
গতকাল এক বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, বেগম খালেদা জিয়ার অবনতিশীল শারীরিক অবস্থায় আমরা উদ্বিগ্ন। আর এক মুহূর্ত কালক্ষেপণ ও ছলচাতুরী না করে অবিলম্বে তার পরিবার ও দলের চাওয়া অনুযায়ী বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি। অনুমতির নামে সময়ক্ষেপণের কারণে খালেদা জিয়ার জীবন ঝুঁকির মুখে পড়লে তার পুরো দায় সরকারকে নিতে হবে বলেও নেতৃবৃন্দ হুঁশিয়ারি উচ্চারণ করেন।
বিবৃতিতে বিএফইউজে ও ডিইউজে নেতারা একই সাথে বানোয়াট ভিত্তিহীন অভিযোগে তার বিরুদ্ধে দেয়া সাজার সব আদেশ শুধু সাময়িক স্থগিত নয়, স্থায়ীভাবে বাতিল করে তাকে পুরোপুরি মুক্ত ও স্বাধীন মানুষ হিসেবে দেশ ও জনগণের মধ্যে ফেরার সুযোগ দেয়ার দাবি জানান। তারা বলেন, প্রতিহিংসার চর্চা যথেষ্ট হয়েছে, এবার ইতি টানুন। বাংলাদেশকে আজকের পর্যায়ে আনার ক্ষেত্রে বেগম খালেদা জিয়ার অনেক ত্যাগ ও অবদান রয়েছে। কেবলমাত্র দেশ ও জনগণের পক্ষে, গণতন্ত্রের পক্ষে আপসহীন অবস্থানের কারণে তিনি আজ সবচেয়ে মজলুম নেত্রী। নেতৃবৃন্দ খালেদা জিয়ার সুস্থতা কামনায় আল্লাহর দরবারে প্রার্থনা করেন এবং দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল