২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
বিভিন্ন সংগঠনের বিবৃতি

মাদরাসার প্রিন্সিপালের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে

-

বগুড়ায় মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোজাফফর হোসেন হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিভিন্ন সংগঠন।
ইসলামী আন্দোলন : বগুড়ার নিশিন্দারা কারবালা এলাকায় আল জামিয়া আল আরাবিয়া হেদায়া কওমি হাফেজী মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রিন্সিপাল মাওলানা মোজাফফর হোসেন নাটোর সড়কের জোড়া বীর গ্রাম এলাকায় ঘাতকের পিস্তলের গুলিতে নিহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, এভাবে একজন আলেমেদ্বীনকে প্রকাশ্যে দিবালোকে হত্যার ঘটনা প্রমাণ করে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি কোন পর্যায়ে। মাদরাসার শিক্ষকদের হত্যায় দেশের সচেতন মহল উদ্বিগ্ন।
জমিয়তে উলামায়ে ইসলাম : জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি শায়খুল হাদিস মাওলানা মনসুরুল হাসান রায়পুরী ও মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম এক বিবৃতিতে বগুড়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোজাফফর হোসাইনের হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
এক বিবৃতিতে তারা বলেন, একজন আলেমকে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করা আইয়ামে জাহিলিয়াতকেও হার মানিয়েছে। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান তারা।

 


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল