২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে নিরাপদ আবাসন কেন্দ্রে নারীর মৃত্যু

-

রাজশাহীতে নারী ও শিশু-কিশোর হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্রে এক নারী মারা গেছেন। তার নাম জুলেখা খাতুন (৫৫)। গত মঙ্গলবার রাত ১০টার দিকে অচেতন অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তবে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস।
উপপরিচালক বলেন, এই নারীকে মঙ্গলবার রাত ১০টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার আগে তাকে অচেতন অবস্থায় হাসপাতালে পাঠায় সেফহোম কর্তৃপক্ষ। তার মৃত্যুর কারণ জানা যায়নি। লাশ হাসপাতাল মর্গে রয়েছে।
নারী ও শিশু-কিশোর হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্রের পরিচালক লাইজু রাজ্জাক সাংবাদিকদের জানান, ২০১১ সাল থেকে আবাসন কেন্দ্রে বসবাস করছেন ওই নারী। তিনি নিজের নাম জানাতে পারলেও স্মৃতিশক্তি হারানোর কারণে পরিচয় জানাতে পারেননি। এরপর থেকেই তিনি আবাসন কেন্দ্রে ছিলেন। মঙ্গলবার রাতে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে রামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগেও জুলেখা অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বলে জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল