২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজধানীতে ৫ শতাধিক মানুষের মধ্যে জাপার ইফতার বিতরণ

-

রাজধানীতে অসহায়, দুঃস্থ ও ভাসমান মানুষের মধ্যে ইফতার বিতরণ করেছে জাতীয় পার্টি। গতকাল মঙ্গলবার বিকেলে কাকরাইলস্থ জাপা কার্যালয় প্রাঙ্গণে পাঁচ শতাধিক মানুষের মধ্যে এই ইফতার বিতরণ করা হয়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা প্রধান অতিথি হিসেবে এ ইফতার বিতরণ করেন।
এ সময় পার্টির আরেক প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) রেজাউল ইসলাম ভূঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা নাজনীন সুলতানা, মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফখরুল আহসান শাহাজাদা, বেলাল হোসেন, প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সাহিত্য সম্পাদক সুমন আশরাফ, ধর্ম সম্পাদক এস এম আল জুবায়ের, কেন্দ্রীয় নেতা ফায়েকুজ্জামান ফিরোজ, মাহমুদ আলম, শমরেশ মণ্ডল মানিক, হুমায়ুন কবির শাওন, সারোয়ার হোসেন, অ্যাডভোকেট ইমদাদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে সাহিদুর রহমান টেপা বলেন, করোনাভাইরাস আজ বিশ্ব মহামারীতে পরিণত হয়েছে। এ অবস্থায় দলমত জাতিবর্ণ নির্বিশেষে সবাইকে দেশবাসীর পাশে দাঁড়াতে হবে। জাতীয় পার্টি করোনা প্রকোপের শুরু থেকেই মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। তিনি বলেন, জনগণ বাঁচলে দেশ বাঁচবে। আর দেশ বাঁচলে আমরা রাজনীতিবিদরা রাজনীতি করার সুযোগ পাবো। তাই সব ভেদাভেদ ভুলে অসহায় ও দুস্থ মানুষের পাশে আমাদের দাঁড়াতে হবে।

 


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল