১২ মে ২০২১
`

শোক সংবাদ

-

আবদুর রাজ্জাক মাতবর
আশুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হেলাল উদ্দিন মাতবরের চাচা মরহুম আব্দুর রাজ্জাক মাতবর গতকাল সকালে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের বয়স হয়েছিল ৮০ বছর। বেশ কিছুদিন হলো তিনি অসুস্থতায় ভুগছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মরহুম আব্দুর রাজ্জাক দীর্ঘসময় আশুলিয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য এবং আশুলিয়া কেন্দ্রীয় মসজিদের সাবেক সভাপতি ছিলেন।
মরহুমের নামাজে জানাজা দুপুরে আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন তালুকদার জং স্থানীয় চেয়ারম্যান শাহাবুদ্দিন মাতবর, সাবেক চেয়ারম্যান হেলাল উদ্দিন মাতবর, সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির মণ্ডল। দেওয়ান ইমতিয়াজ, তালকুদার ওবায়দুল হক। তিনি স্ত্রী পাঁচ মেয়ে এবং দুই ছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন। নামাজে জানাজা শেষে তাকে টঙ্গাবাড়ী কবরস্থানে দাফন করা হয়। তুরাগ সংবাদদাতা।

মোসাম্মৎ আঞ্জুমান আরা
নোয়াখালী শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ জাফর উল্যা রাসেলের সহধর্মিণী মোসাম্মৎ আঞ্জুমান আরা (৪৫) করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে সোমবার রাত ১টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দুই মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। মঙ্গলবার বেলা ১১টায় নামাজে জানাজা শেষে তাকে মোহাম্মদপুর কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো: শাহজাহান, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দর বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, শহর বিএনপির সভাপতি আবু নাছের, যুবদলের জেলা সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান। এক শোকবার্তায় তারা মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। নোয়াখালী অফিস।

বদরুন নেসা
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সচেতন নাগরিক কমিটি (সনাক) বগুড়া জেলা কমিটির সাবেক সহ-সভাপতি, বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক শিক্ষিকা, টিএসএসএসের সহকারী পরিচালক কায়সার পারভেজ কল্লোলের মা বদরুন নেসা (৭৫) গতকাল মঙ্গলবার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়া নিবাসী জামিল গ্রুপের সাবেক জেনারেল ম্যানেজার মরহুম আবু হেনার স্ত্রী। তিনি তিন ছেলে, এক মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ মাগরিব সুলতানগঞ্জ পাড়া ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে নামাজগড় কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ ও রূহের মাগফিরাত কামনা করেছেন। বগুড়া অফিস।



আরো সংবাদ