১২ মে ২০২১
`
অনিয়ম রোধে জনপ্রতিনিধিদের পাশে চান খাদ্যমন্ত্রী

ধান দিতে এসে কোনো কৃষক যেন হয়রানির শিকার না হন

-

সরকারি বোরো ধান-চাল সংগ্রহে অনিয়ম রোধে খাদ্য বিভাগের কর্মকর্তাদের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের তদারকি চান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, খাদ্যশস্য সংগ্রহে যাতে কোনো অনিয়ম না হয় সেজন্য খাদ্য বিভাগের কর্মকর্তাদের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের তীক্ষè দৃষ্টি রাখতে হবে।
গতকাল মঙ্গলবার রাজধানীর মিন্টো রোডের সরকারি বাসভবন থেকে রাজশাহী ও রংপুর বিভাগের সাথে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ সংক্রান্ত অনলাইন মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে খাদ্যমন্ত্রী এসব বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, ‘চলতি বোরো মৌসুমে সঠিক সময়ে নতুন ফসল ঘরে তুলতে পারলে খাদ্যের সমস্যা হবে না। খাদ্যশস্য সংগ্রহে ধানকে প্রাধান্য দিতে হবে। কোনো কৃষক যেন খাদ্যগুদামে ধান দিতে এসে ফেরত না যান, কৃষক যেন কোনোভাবেই হয়রানির শিকার না হন।’ ভিডিও কনফারেন্সে রাজশাহী ও রংপুর বিভাগের আওতাধীন প্রতিটি জেলার করোনা মোকাবেলা পরিস্থিতি, চলতি বোরো ধান কাটা-মাড়াই, সরকারিভাবে ধান চাল সংগ্রহসহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন মন্ত্রী।

 



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৬৯০)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (১০৭১১)হামাসের কমান্ডার নিহত (৮৭৮৪)চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (৮৬২৮)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৬৪৯৩)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬১৬১)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৫৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫৩১৪)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২৮৭)