২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আইএসের হামলায় ৩ কুর্দিফিসার নিহত ষ

-

 

গত সপ্তাহে আইএসের হামলায় তিনজন কুর্দি সামরিক অফিসারের মৃত্যু হয়েছে। কিরকুক প্রদেশের তেলসমৃদ্ধ, আলতুন কুফরি শহরে কুর্দি পেশমার্গা ইউনিট লক্ষ্য করে এই হামলা চালানো হয়। ঘটনার জন্য ইরাকি কুর্দি কর্মকর্তারা দেশের কেন্দ্রীয় ও আঞ্চলিক নিরাপত্তাবাহিনীর দুর্বল সমন্বয়কে দায়ী করেছেন। ভয়েস অব যুক্তরাষ্ট্র।
কুর্দিস্তান আঞ্চলিক সরকারের প্রেসিডেন্ট, নেচিরভান বারজানি এক বিবৃতিতে বলেন, আমরা বারবার ইরাকের কেন্দ্রীয় সরকার ও আন্তর্জাতিক কোয়ালিশনকে আইএসের উত্থান এবং অব্যাহত হুমকির ব্যাপারে হুঁশিয়ার করে দিয়েছি। তিনি কেন্দ্রীয় সরকার ও আন্তর্জাতিক জোটকে ওই অঞ্চলের জন্য যৌথ বাহিনী গঠন, ত্বরান্বিত করার আবেদন জানান।

 


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল