১২ মে ২০২১
`

আইএসের হামলায় ৩ কুর্দিফিসার নিহত ষ

-

 

গত সপ্তাহে আইএসের হামলায় তিনজন কুর্দি সামরিক অফিসারের মৃত্যু হয়েছে। কিরকুক প্রদেশের তেলসমৃদ্ধ, আলতুন কুফরি শহরে কুর্দি পেশমার্গা ইউনিট লক্ষ্য করে এই হামলা চালানো হয়। ঘটনার জন্য ইরাকি কুর্দি কর্মকর্তারা দেশের কেন্দ্রীয় ও আঞ্চলিক নিরাপত্তাবাহিনীর দুর্বল সমন্বয়কে দায়ী করেছেন। ভয়েস অব যুক্তরাষ্ট্র।
কুর্দিস্তান আঞ্চলিক সরকারের প্রেসিডেন্ট, নেচিরভান বারজানি এক বিবৃতিতে বলেন, আমরা বারবার ইরাকের কেন্দ্রীয় সরকার ও আন্তর্জাতিক কোয়ালিশনকে আইএসের উত্থান এবং অব্যাহত হুমকির ব্যাপারে হুঁশিয়ার করে দিয়েছি। তিনি কেন্দ্রীয় সরকার ও আন্তর্জাতিক জোটকে ওই অঞ্চলের জন্য যৌথ বাহিনী গঠন, ত্বরান্বিত করার আবেদন জানান।

 



আরো সংবাদ


হামাসের কমান্ডার নিহত (৯৭২৫)চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (৯৫৯১)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭২৬০)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৫৮১)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮১৫)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬১)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৩১৪)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪০৯৪)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১১)কুম্ভমেলার তীর্থযাত্রীরা ভারতজুড়ে যেভাবে করোনা সংক্রমণ ছড়িয়েছে (৩৫৬৯)