২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
গার্মেন্ট সেক্টরে আইনশৃঙ্খলা

সিএমপি কমিশনারের সাথে বিজিএমইএ নেতৃবৃন্দের মতবিনিময়

-

বিজিএমইএর নবনির্বাচিত প্রথম সহসভাপতি সৈয়দ নজরুল ইসলামের নেতৃত্বে বিজিএমইএ নেতৃবৃন্দ গতকাল মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের সাথে দামপাড়া পুলিশ লাইনস্থ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় গার্মেন্ট সেক্টরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করা হয়।
সাক্ষাৎকালে বিজিএমইএর প্রথম সহসভাপতি সৈয়দ নজরুল ইসলাম বলেন, পোশাক শিল্প বিশ্ব মহামারী করোনার কারণে চরম প্রতিকূল পরিস্থিতি অতিক্রম করছে। তিনি আসন্ন ঈদুল ফিতরের প্রাক্কালে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন অনুকূল থাকে সে ব্যাপারে পুলিশ প্রশাসনের প্রয়োজনীয় সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন পোশাক শিল্পে বিভিন্ন সময়ে স্বার্থান্বেষী মহলের ইন্ধনে বিভিন্ন অনাকাক্সিক্ষত ঘটনা ঘটে থাকে। এ ব্যাপারে পুলিশ কমিশনারকে আইনানুগ ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।
সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বিজিএমইএর নতৃন নেতৃত্বকে স্বাগত জানিয়ে চট্টগ্রামে তৈরী পোশাক শিল্পে বিরাজমান শান্তিপূর্ণ আইনশৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন। চট্টগ্রামে যাতে শ্রম অসন্তোষ না ঘটে সে ব্যাপারে বিজিএমইএর সহযোগিতা কামনা করে তিনি বলেন, সিএমপি সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির প্রতি নিবিড় পর্যবেক্ষণ অব্যাহত রেখেছে।

 


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল