২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ডা: এফতেখাইরুলের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডা: এফতেখাইরুল ইসলামের চিকিৎসার জন্য পাঁচ লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছেন। করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা প্রদানকালে তিনি করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হন।
প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস বাসসকে বলেন, গতকাল সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের (পিএমও) পরিচালক ডা: মোহাম্মদ মহিবুল হাসান (সুমন) শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে (এসএইচএসএমসিএইচ) ডা: এফতেখাইরুলের স্ত্রী ডা: মাহমুদা আক্তারের কাছে এই আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন।
এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন এসএইচএসএমসিএইচের অধ্যক্ষ প্রফেসর ডা: এবিএম মাকসুদুল আলম, উপাধ্যক্ষ ড. মো: শাহাদাত হোসেন এবং পরিচালক ডা: মো: খলিলুর রহমান।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল