১১ মে ২০২১
`

শিশু বক্তা রফিকুল ইসলামকে রিমান্ডে নেয়া হয়েছে

-

‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানিকে দুই দিনের রিমান্ডে জিজ্ঞাবাদের জন্য গতকাল দুপুরে কাশিমপুর কারাগার থেকে গাজীপুরের গাছা থানায় নেয়া হয়েছে। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম মাদানি নেত্রকোনার পূর্বধলা থানার লেটিরকান্দা গ্রামের মৃত সাহাব উদ্দিনের ছেলে।
গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারগার-২ এর জেলার মো: আবু সায়েম জানান, ‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানিকে দুই দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল দুপুর পৌনে ২টার দিকে কারাগার থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানায় নেয়া হয়েছে। তার বিরুদ্ধে গত ৮ এপ্রিল জিএমপির গাছা থানায় এবং ১১ এপ্রিল বাসন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৫৪৫)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৯৯৮০)হামাসের কমান্ডার নিহত (৭৩২৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৫৪)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৪৯৪)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৮৯)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২২০)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬০০)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৫৭৫)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৪৩৯০)