২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আবারো চিকিৎসক দম্পতিকে জরিমানা

-

চলমান লকডাউনকে কেন্দ্র করে আবারো জরুরি চিকিৎসাসেবায় নিয়োজিত এক চিকিৎসক দম্পতির গাড়ির বিরুদ্ধে সাড়ে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মামুনুর নামে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশনায় ট্রাফিক রমনা বিভাগের একজন পুলিশ সার্জেন্ট এই মামলা দায়ের করেন।
ওই চিকিৎসক দম্পতি জানিয়েছেন, সরকার জরুরি সেবায় নিয়োজিত চিকিৎসকদের লকডাউনের আওতামুক্ত রাখলেও মাঠপর্যায়ে নিয়োজিত কর্মকর্তারা তা মানছেন না। এটা খুবই দুঃখজনক মন্তব্য করে বিষয়টিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন তারা। বাংলা ট্রিবিউন।
যোগাযোগ করা হলে ট্রাফিকের রমনা বিভাগের উপকমিশনার জয়দেব চৌধুরী বলেন, চিকিৎসকদের গাড়ি যেন আটকানো না হয় বা মামলা না করা হয় এ জন্য বারবার আমরা মাঠে কর্মরত সদস্যদের নির্দেশনা দিয়ে আসছি। এর পরও মধ্যে মধ্যে কিছু ভুল হচ্ছে। কোনো চিকিৎসকের গাড়ির বিরুদ্ধে যদি মামলা হয়ে থাকে তাকে আমার কার্যালয়ে আসার অনুরোধ করছি। আমরা জরিমানার বিষয়টি মওকুফ করার ব্যবস্থা করব।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল