২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লকডাউনে আইনজীবীদের নির্বিঘœ চলাচলে সুপ্রিম কোর্ট বারের চিঠি

-

লকডাউনে সারা দেশের আইনজীবীদের নির্বিঘেœ চলাচল নিশ্চিত করতে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলকে
চিঠি দিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। গতকাল সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল রেজিস্ট্রার জেনারেল বরাবরে এ চিঠি দেন।
চিঠিতে বলা হয়, করোনা মহামারী মোকাবেলায় সারা দেশে লকডাউন চলছে। কিন্তু লকডাউনেও দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগ, দায়রা আদালতসমূহ এবং সাংবিধানিক বাধ্যবাধকতায় সব মেট্রোপলিটন এলাকাসহ প্রত্যেক জেলাতে শারীরিক উপস্থিতির মাধ১্যমে ম্যাজিস্ট্রেট আদালত খোলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও

সকল