২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিনিয়র নেতাদের সাথে ধারাবাহিক বৈঠক শুরু করেছে বিএনপি

-

দেশের বিরাজমান সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করতে দলের সিনিয়র নেতাদের সাথে ধারাবাহিক ভার্চুয়াল বৈঠক শুরু করেছে বিএনপি। প্রথম পর্যায়ের ধারাবাহিক বৈঠকে সিনিয়র নেতাদের মধ্যে রয়েছেন- উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ভাইস চেয়ারম্যানরা।
গতকাল শুক্রবার প্রথম ভার্চুয়াল বৈঠকটি হয় বিকেল সাড়ে ৩টায়। ১৫ জন উপদেষ্টা কাউন্সিলের সদস্যকে এই বৈঠকে আমন্ত্রণ জানানো হয়। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ বৈঠকে সভাপতিত্ব করেন। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও এতে যুক্ত ছিলেন।
বিএনপির দফতরের ভারপ্রাপ্ত দায়িত্বে থাকা দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, দেশে বিরাজমান পরিস্থিতি, করোনা মহামারীর অবস্থা নিয়ে দলের সিনিয়র নেতাদের সাথে আলোচনা করতে এই ধারাবাহিক ভার্চুয়াল বৈঠক শুরু হয়েছে। প্রতিদিন ১৪-১৫ জন সিনিয়র নেতা এই বৈঠকে থাকবেন।
২০১৮ সালের একাদশ সংসদ নির্বাচনের পর এই প্রথম দেশের সার্বিক পরিস্থিতি জানতে দলের সিনিয়র নেতাদের সাথে দলের শীর্ষ নেতৃত্ব ধারাবাহিক এই বৈঠকের আয়োজন করেছে।
কেন্দ্রীয় দফতর থেকে ধারাবাহিক বৈঠকের তালিকা তৈরি করে লন্ডনের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে পাঠানো হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটিতে বর্তমানে ৩০ জন ভাইস চেয়ারম্যান এবং উপদেষ্টা কাউন্সিলের সদস্য রয়েছেন ৭৮ জন।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল