২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সুপ্রিম কোর্টের আইনজীবী মনজুর কাদেরের ইন্তেকাল

-

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মনজুর কাদের ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
অ্যাডভোকেট মনজুর কাদের বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জেসমিন সুলতানা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মনজুর কাদের দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন। সিএমএইচ এ চিকিৎসাধীন অবস্থায় দেখা যায় তিনি ক্যান্সার আক্রান্ত। চিকিৎসা শেষে তাকে হাসপাতাল থেকে বাসায় আনা হয়। গত সপ্তাহে তিনি আবারো অসুস্থ হয়ে পড়লে তার করোনা টেস্ট করা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে।
তিনি আরো জানান, করোনায় আক্রান্ত মনজুর কাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। সাতক্ষীরায় পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের পাশে মনজুর কাদেরকে দাফন করা হবে।
অপর দিকে সুপ্রিম কোর্টের আরেক আইনজীবী অ্যাডভোকেট মালা রউথ গত ১৯ মার্চ মারা গেলেও তার করোনা আক্রান্তের বিষয়টি কারোই জানা ছিল না। শুক্রবার (১৬ এপ্রিল) সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু জানান, মালা রউথ করোনায় আক্রান্ত হয়েই মারা গেছেন। আক্রান্ত অবস্থায় তিনি ধামরাইয়ে তার বোনের বাড়িতে মারা যান।


আরো সংবাদ



premium cement