২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জাবি ছাত্র মেহেদী হাসানের মৃত্যু

-

জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের ৪৮তম ব্যাচের সরকার ও রাজনীতি বিভাগের ছাত্র মেহেদী হাসান গতকাল হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি যশোর জেলার ঝিকরগাছা থানার নাবারণ গ্রামের অধিবাসী ছিলেন। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, মেহেদী হাসান করোনাকালীন এই সময়ে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। গতকাল রাতে তিনি পেটে প্রচণ্ড ব্যথার কথা জানান। ভোরে সাইকেলে করে তাকে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে সাইকেল থেকে পড়ে আঘাত পান এবং সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।
ভিসির শোক : জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. ফারজানা ইসলাম সরকার রাজনীতি বিভাগের ছাত্র মেহেদী হাসানের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির

সকল