২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বসুন্ধরা সিটি শপিংমল খোলা থাকবে আজ

-

ক্রেতা সাধারণের সুবিধার্থে রাজধানীর বৃহত্তম শপিং সেন্টার বসুন্ধরা সিটি আজ মঙ্গলবার খোলা থাকবে। মঙ্গলবার সাপ্তাহিক বন্ধের দিন হওয়ার পরও ক্রেতা, বিক্রেতা ও দর্শনার্থীদের অনুরোধে আজ স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা সিটি শপিংমল খোলা থাকবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক হাবিবুর রহমান।
এ প্রসঙ্গে বসুন্ধরা সিটি দোকান মালিক সমিতির সভাপতি হান্নান আজাদ গতকাল বলেন মঙ্গলবার দোকান খোলা থাকবে। তবে সরকার ঘোষিত সাত দিনের লকডাউন পুরোপুরি মেনে বন্ধ থাকবে। কিন্তু এরপর সরকারি বিধিনিষেধ মেনে আমরা ঈদ পর্যন্ত দোকান খোলা রাখতে চাই।
তিনি আরো বলেন করোনার শুরু থেকে বিগত সময়ে বহু দিন মার্কেট বন্ধ ছিল। গত বছর দোকানদাররা বিকিকিনি করতে পারেনি। এতে অনেক ব্যবসায়ী পথে বসে গেছেন। এখন নতুুন লকডাউনের প্রথম সাত দিন মেনে নিতে পারব। কিন্তু এরপর লকডাউন হলে ব্যবসায়ীরা পথে বসে যাবেন।

 


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল