১৩ মে ২০২১
`

সুমনের মেডিক্যালে ভর্তির দায়িত্ব নিলেন তথ্য প্রতিমন্ত্রী

-

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তাড়িয়াপাড়া গ্রামের মো: সুমনের মেডিক্যালে ভর্তির দায়িত্ব নিয়েছেন স্থানীয় এমপি এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান। এখন আর তার মেডিক্যালে ভর্তি নিয়ে শঙ্কা নেই।
এ প্রসঙ্গে প্রতিমন্ত্রী মুরাদ হাসান সাংবাদিকদের বলেন, আমি সুমনের মেডিক্যালে ভর্তির দায়িত্ব নিয়েছি। সুমনের পরিবারের হাতে ২০ হাজার টাকা দেয়া হয়েছে। সুমনের পড়াশোনায় আর্থিক সহায়তা করব।
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন জানান, মো: সুমন ২০২০-২১ শিক্ষাবর্ষে মেডিক্যাল ভর্তি পরীক্ষায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। তবে অভাবের সংসারে তার মেডিক্যালে পড়া হবে কি না, তা নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। অভাব-অনটনের সংসারে মো: সুমন বন্ধুদের কাছ থেকে বই ধার নিয়ে ও প্রাইভেট পড়িয়ে নিজের পড়াশোনার খরচ জুগিয়েছেন। বাবা মো: মিন্টু দিনমজুর হিসেবে কাজ করে সংসার চালান। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী এ সংবাদ শুনে শনিবার রাতে সরিষাবাড়ী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাখায়াতুল আলমের মাধ্যমে সুমন ও তার পরিবারের হাতে মেডিক্যালে ভর্তির ২০ হাজার টাকা তুলে দেন।
এরপরও সুমনের মেডিক্যালে পড়াশোনায় আর্থিক সহায়তা করবেন বলে তিনি আশ্বাস দিয়েছেন।
সুমন পঞ্চম ও অষ্টম শ্রেণীতে বৃত্তি পেয়েছিলেন। ২০১৮ সালে সুমন এসএসসি পরীক্ষায় সরিষাবাড়ী আরডিএম মডেল পাইলট উচ্চবিদ্যালয় থেকে বিজ্ঞান শাখায় জিপিএ ৫ পেয়েছিলেন। পরে ধারদেনা করে ময়মনসিংহের শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজে এইচএসসিতে বিজ্ঞান শাখায় ভর্তি হন। ২০২০ সালে তিনি এইচএসসিতে বিজ্ঞান শাখা থেকে জিপিএ ৫ পেয়েছেন।

 



আরো সংবাদ


এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস

সকল