২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদককারবারি গ্রেফতার ২টি কাভার্ড ভ্যান জব্দ

-

রাজধানীতে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজা পরিবহনের অভিযোগে দুইটি কাভার্ড ভ্যান জব্দ করেছে র্যাব। এ সময় পাঁচ মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো নুরুল আলম, জসিম উদ্দিন আহম্মেদ, হেলাল, শাহজালাল ও রাজীব তালুকদার। গতকাল শনিবার তাদেরকে গ্রেফতারের সময় কাভার্ড ভ্যান দুটি থেকে ছয় হাজার ২৫০ পিস ইয়াবা ও ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
র্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো: আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, সীমান্ত এলাকা থেকে মাদক আসছেÑ এমন সংবাদের ভিত্তিতে গতকাল সকালে যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ কাজলা উত্তর দনিয়া বিশ^রোডে চেকপোস্ট স্থাপন করা হয়। পরে একটি কাভার্ড ভ্যান থামিয়ে আন্তঃজেলা মাদককারবারি চক্রের সদস্য নুরুল আলম ও জসিমকে তল্লাশি করা হয়। এ সময় তাদের কাছে ছয় হাজার ২৫০ পিস ইয়াবা পাওয়া গেছে।
তিনি জানান, একই দিন ভোরে অপর অভিযানে প্রায় একই এলাকা থেকে আরেকটি কাভার্ড ভ্যানে তল্লাশি করে বিশেষ কায়দায় লুকায়িত ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় অপর তিনজনকে গ্রেফতার করা হয়। চক্র দুইটি দীর্ঘ দিন ধরে সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে আসছিল। তাদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল