২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাওলানা হাবিবুর রহমানের ইন্তেÍকাল

-

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ওলামা বিভাগের টিম সদস্য ও পল্টন মতিঝিল জোনের সভাপতি হাফেজ মাওলানা হাবিবুর রহমান জাকারিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। হাফেজ জাকারিয়া কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মহাখালী শেখ রাসেল ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ এপ্রিল সন্ধ্যায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দুই ছেলে, পরিবারসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা গত বুধবার রাতে রাজধানীর কাঁটাবন মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন তামিরুল মিল্লাত কামিল মাদরাসার উপাধ্যক্ষ ড. মাওলানা খলিলুর রহমান মাদানি। পরে তার দাফন রায়েরবাজার কবরস্থানে সম্পন্ন হয়। মরহুম হাবিবুর রহমান জাকারিয়ার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। তিনি সৌদি আরবের রিয়াদ ইউনিভার্সিটি থেকে পড়াশোনা সম্পন্ন করেন।
শোক : হাফেজ মাওলানা হাবিবুর রহমান জাকারিয়ার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement
ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর ভালো আছেন খালেদা জিয়া

সকল